বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস: নিহত বেড়ে ৮, আহত অর্ধশতাধিক

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৫, ১৭ জুন ২০২৪

Google News
কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস: নিহত বেড়ে ৮, আহত অর্ধশতাধিক

ভারতের পশ্চিমবঙ্গে ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ৮ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন অর্ধশতাধিক। সোমবার সকাল ৯টার দিকে পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের সঙ্গে মালবাহী ট্রেনের সংঘর্ষ হয়। খবর এনডিটিভির। 

স্থানীয় সূত্রে জানা যায়, শিয়ালদহগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস নিউ জলপাইগুড়ি স্টেশন ছেড়ে রাঙাপানিতে পৌঁছাতেই পেছন থেকে ধাক্কা দেয় একটি মালবাহী ট্রেন। ধাক্কায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের তিনটি বগি লাইনচ্যুত হয়ে ছিটকে উল্টে যায়। শিলিগুড়িতে সকাল থেকে মুষলধারে বৃষ্টি হচ্ছে। এতে দুর্ঘটনায় উদ্ধারকাজে বেগ পেতে হচ্ছে। যে লাইনে দুর্ঘটনাটি ঘটেছে, কলকাতা থেকে শিলিগুড়ির সঙ্গে রেল যোগাযোগের প্রধান লাইন সেটি। ফলে দূরপাল্লার ট্রেন চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে।

দার্জিলিং জেলার কুরসেওং থানার অতিরিক্ত পুলিশ সুপার অভিষেক রায় বলেন, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের চালকসহ পাঁচ ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। পরে আরও তিনজন মারা যান। আহত হয়েছেন আরও ৫০ জন। 

রেলওয়ে বোর্ডের চেয়ারপারসন জয়া ভার্মা সিনহা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সকাল ৯টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। উদ্ধার কাজ শেষ হয়েছে। আহতদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নেওয়া হয়েছে। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের