শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

চুয়াডাঙ্গায় নিখোঁজ তিন মাদ্রাসা ছাত্র উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১১, ১১ অক্টোবর ২০২৩

Google News
চুয়াডাঙ্গায় নিখোঁজ তিন মাদ্রাসা ছাত্র উদ্ধার

চুয়াডাঙ্গায় নিখোঁজ হওয়া তিন মাদ্রাসা ছাত্র উদ্ধার

চুয়াডাঙ্গায় নিখোঁজ হওয়া তিন মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১১ অক্টোবর) দুপুর থেকে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে দর্শনা বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। 

এর আগে, রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যা থেকে তাপসী রাবেয়া আঃ এতিমখানা এর আওতাধীন পরিচালিত বায়তুল নুর কমপ্লেক্স থেকে তারা নিখোঁজ হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত ছাত্ররা হলেন- চুয়াডাঙ্গা দামুড়হুদা জয়রামপুর গ্রামের সোনাজুল ইসলাম এর ছেলে সিফাতুল্লাহ (১১), দামুড়হুদা কাদিপুর গ্রামের মৃত কিতাব আলীর ছেলে রহমতুল্লাহ (১২), বাগেরহাট জেলার উকুল গ্রামের মৃত জমিন শেখের ছেলে জিহাদুল (১৭)।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, বায়তুল নুর কমপ্লেক্স এর তিন ছাত্র গত রোববার সন্ধ্যার পর কাউকে কিছু না জানিয়ে মাদ্রাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। উক্ত ছাত্রদের পরিবারের কাছে খোঁজ নিলেও তারা কিছু জানাতে পারেনি। পরবর্তীতে বায়তুল নুর কমপ্লেক্স এর শিক্ষক আলীমুজ্জামান গতকাল থানায় এসে নিখোঁজ সংক্রান্তে একটি সাধারণ ডায়েরী করেন।

এরপর, থানার উপ-পরিদর্শক (এসআই) সমীর চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করেন। দামুড়হুদা থানা পুলিশের আন্তরিক প্রচেষ্টায় অভিযান শেষে অবশেষে চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন দর্শনা বাসষ্ট্যান্ড এলাকা থেকে সুস্থ্য অবস্থায় নিখোঁজ তিন মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করতে সক্ষম হন। পরবর্তীতে দামুড়হুদা থানা পুলিশ নিখোঁজ তিন মাদ্রাসা ছাত্রকে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক মাদ্রাসার শিক্ষক, তাদের পরিবার ও নিকট আত্নীয় স্বজনের নিকট হস্তান্তর করা হয়। এ সময় প্রত্যেক পরিবার ও আত্নীয় স্বজন আনন্দে আপ্লুত হয়ে পড়েন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের