বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

নড়াইলে মাদক মামলায় ৩ জনকে যাবজ্জীবন

ফরহাদ খান, নড়াইল

প্রকাশিত: ০১:০০, ১৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ০১:০০, ১৬ ডিসেম্বর ২০২১

Google News
নড়াইলে মাদক মামলায় ৩ জনকে যাবজ্জীবন

ছবি: রেডিও টুডে

নড়াইলে ভিন্ন দু’টি মাদক মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জেলা ও দায়রা জজ মুন্সী মশিয়ার রহমান এ আদেশ দেন। এর মধ্যে যশোরের চৌগাছা থানার হুদাপাড়ার জুয়েল রানা ও কারিগরপাড়ার জহুরুল ইসলামকে আমৃত্যু যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। এছাড়া ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে তারা দু’জনই এখন পলাতক।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১০ নভেম্বর সকালে নড়াইল-যশোর সড়কের চাঁচড়া এলাকায় ইঞ্জিলচালিত করিমন গাড়িতে থাকা জুয়েল রানা ও জহুরুলের কাছ থেকে ২০২ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দু’জনের নামে নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়। তারা মাদক নিয়ে যশোর থেকে নড়াইলের দিকে আসছিল।

অন্যদিকে, রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত যশোরের কোতয়ালী থানার খোজারহাট দক্ষিণপাড়ার কার্তিক দেবনাথকে সশ্রম যাবজ্জীবন কারাদন্ডাদেশ ছাড়াও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। টাকা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

২০১৩ সালের ১১ অক্টোবর নড়াইল-যশোর সড়কের আবাদ এলাকায় ইঞ্জিলচালিত আলমসাধু গাড়িতে থাকা কার্তিক দেবনাথর কাছ থেকে ৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। কার্তিক মাদক নিয়ে যশোর থেকে নড়াইলের দিকে আসছিল। এ ঘটনায় তার নামে নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়। সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত আলাদা দু’টি মাদক মামলায় এ রায় ঘোষণা করেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের