শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

মাদরাসা থেকে ৩ ছাত্রী নিখোঁজ, এলাকাজুড়ে চাঞ্চল্য

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৮, ১৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৯:০৫, ১৭ সেপ্টেম্বর ২০২১

Google News
মাদরাসা থেকে ৩ ছাত্রী নিখোঁজ, এলাকাজুড়ে চাঞ্চল্য

নিখোঁজ ৩ ছাত্রী (ছবি: সংগৃহীত)

জামালপুরের ইসলামপুর উপজেলার একটি আবাসিক মাদরাসা থেকে তিন ছাত্রী নিখোঁজ হয়েছে। এখনও পর্যন্ত তাদের কোনও সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় ইসলামপুর থানায় জিডি করা হয়। এরপর পরবর্তী জিজ্ঞাসাবাদের জন্যে চার শিক্ষককে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গবার (১৪ সেপ্টেম্বর) থানায় তাদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এর আগে গতকাল সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে পুলিশ ওই চারজনকে আটক করে। একই সঙ্গে আপাতত মাদরাসাটি বন্ধ করে রেখেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিখোঁজ ছাত্রীদের উদ্ধারের অংশ হিসেবে পুলিশ গতকাল সোমবার রাতে ওই মাদরাসায় যান। সেখানে মাদরাসার শিক্ষকদের জিজ্ঞাসাবাদ করা হয়। একই সঙ্গে বিষয়টির তদন্তও করা হয়। এক পর্যায়ে পুলিশ ওই মাদরাসার চার শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান।

উল্লেখ্য, ওই তিন ছাত্রী মাদরাসার একটি কক্ষে থাকে। রোববার রাতে তারা ওই কক্ষেই ঘুমিয়ে পড়ে অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে। সোমবার ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেওয়া

হয়। অন্যান্য শিক্ষার্থীর মতো ওই তিনজনও নামাজ পড়ার প্রস্তুতি নেয়। নামাজের পর তাদের তিনজনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। পরিবার ও মাদরাসা কর্তৃপক্ষ বিভিন্ন জায়গায় খুঁজছে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের