শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

অস্কারের মঞ্চে পোশাক দিয়ে নজর কেড়েছেন মালালা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩:৫৪, ১৫ মার্চ ২০২৩

Google News
অস্কারের মঞ্চে পোশাক দিয়ে নজর কেড়েছেন মালালা

স্বামীর সঙ্গে অস্কারের মঞ্চে মালালা ইউসুফজাই

৯৫তম অস্কার অনুষ্ঠান গত (সোমবার) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সোমবার অনুষ্ঠিত হয়েছে। যেখানে জড়ো হয়েছিলেন বিভিন্ন দেশের নামি-দামি সব তারকারা।বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রী থেকে প্রযোজক-পরিচালকসহ সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন জমকালো অনুষ্ঠানে।

অস্কারের মঞ্চে কে কোন আউটফিটে ধরা দিয়েছেন এবার তা নিয়ে চলছে জোর আলোচনা।  সেই তালিকায় নতুন সংযোজন হয়েছে পাকিস্তানের নোবেল জয়ী মালালা ইউসুফজাইয়ের নাম। একাডেমি অ্যাওয়ার্ড মঞ্চে নজর কেড়েছে তার পোশাক।

মালালা ইউসুফজাই

প্রথমবারের মতো অস্কারের মঞ্চে তার সাথে এবার সঙ্গী হয়েছেন তার স্বামী আসের মালিক। রুপালি গ্রিটারিং হুডেড গাউন গায়ে জড়িয়ে আলাদা করে নজর কাড়েন মালালা। ফুল স্লিভ লং ড্রেস তাকে আরও আকর্ষণীয় করে তুলেছিল। 

মালালা ইউসুফজাই

সঙ্গে প্ল্যাটিনামের কানের দুল, রুপা ও হীরের কাজের, সোনার দুটি আংটিও পরেছেন মালালা। চড়া মেকআপ না করে লাল রংয়ের লিপস্টিকে অস্কারের মঞ্চে হাজির হয়েছিলেন এ নোবেল জয়ী।

মার্কিন ফ্যাশন ডিজাইনার শিল্পপতি লরেনই এ রাল্ফ লরেন তার গাউনটির ডিজাইন করেছেন বলে জানা যায়। অস্কার মঞ্চে এমন পোশাক বেছে নেয়ার কারণ হিসেবে মালালা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানান, "এমন একটি পোশাকে তিনি অস্কারের রেড কার্পেটে আসতে চেয়েছিলেন, যা গোটা বিশ্বকে শান্তির বার্তা দেয়।" একইসঙ্গে নিজেদের ছবি স্ট্রেঞ্জার অ্যাট দ্য গেট-এর প্রচারণা করতেও চেয়েছিলেন। আর এমন আউটফিটেই প্রত্যেকের প্রশংসা কুড়িয়েছেন মালালা ইউসুফজাই।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের