বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

অনুরাগীর প্রশ্নে বিব্রত সারা, সামলে নিলেন ভিকি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৮, ৬ জুন ২০২৩

Google News
অনুরাগীর প্রশ্নে বিব্রত সারা, সামলে নিলেন ভিকি

অনুরাগীর প্রশ্নে বিব্রত সারা, সামলে নিলেন ভিকি

বেশ কিছুদিন ধরে নানা তর্ক-বিতর্ক উপেক্ষা করে বক্স অফিস মাত করে যাচ্ছে ‘দ্য কেরেলা স্টোরি’। তবে এই সিনেমাটির ধারের কাছে যেতে পারছে না অনেক জনপ্রিয় তারকার অভিনীত সিনেমাও। তবে গত ২ জুন মুক্তি পায় অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী সারা আলী খান অভিনীত নতুন সিনেমা  ‘জারা হাটকে জারা বাঁচকে’ আশার আলো দেখাচ্ছে সিনেবোদ্ধাদের।

এটি মুক্তির মাত্র দু-দিনেই সিনেমাটি ঘরে তুলেছে ১২ কোটি ৬৯ লক্ষ টাকা। এটি নিয়ে চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন প্রথম সপ্তাহে এই সিনেমাটি ২৫ কোটির ক্লাবে জায়গা করে নেবে। এদিকে সিনেমাটির এমন সাফল্য যাত্রার মাঝপথে সমানে এলো আরেক নেতিবাচক সমালোচনা। এই সিনেমাটির প্রচার পর্বে মুখোমুখি হতে হয় অনুরাগীদের নানা ধরনের প্রশ্নের সারা-ভিকিকে।আর বিপত্তি বাঁধে সেখানেই।

এক অনুরাগী সারাকে প্রশ্ন করে বসে অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় শিক্ষার ক্লাসে গিয়ে কেন পেশাদারী প্রশিক্ষণ নিতে লজ্জা পান? বরং তাতে তো তাদের ভুলভ্রান্তিগুলো ধরা পড়লে ভবিষ্যতে আরও সচেতন হওয়ার সুযোগ থাকে।

ওই অনুরাগী যে সারার অভিনয়কে কটাক্ষ করার জন্য এমন প্রশ্ন করেছেন তা বুঝতে আর বাকি ছিল না উপস্থিত সকলের। আর একারণে কারণে প্রশ্ন শুনে রীতিমতো বিব্রত হয়ে পড়েন সারা। কোনো উত্তর ছিল না তার মুখে।

অবশ্য অনুরাগীর নিশানা যে শুধু সারার দিকে ছিল তা নয়! তবে সৃষ্ট এই বিপদ থেকে সারাকে এক রকম ভিকিই উদ্ধার করেন।

ভিকি বলেন, 'অনেক সময় ভাল অভিনয়ও দর্শকের চোখে পড়ে না। প্রত্যেকেই নিজের নিজের মতো করে চেষ্টা করেন, হয়তো সবসময় চরিত্রের চাহিদা অনুযায়ী সেটা হয়ে ওঠে না।'

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের