মঙ্গলবার,

২৬ অক্টোবর ২০২১,

১০ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

মঙ্গলবার,

২৬ অক্টোবর ২০২১,

১০ কার্তিক ১৪২৮

Radio Today News

মহানগর দেখে মুগ্ধ প্রসেনজিৎ, নিজেই ফোন করলেন পরিচালককে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩:৫৩, ১৪ জুলাই ২০২১

আপডেট: ২৩:৫৪, ১৪ জুলাই ২০২১

মহানগর দেখে মুগ্ধ প্রসেনজিৎ, নিজেই ফোন করলেন পরিচালককে

দর্শকমহলে মহানগর ওয়েব সিরিজটি কেমন সাড়া ফেলেছে তার প্রমাণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢুকলেই মেলে। অনেক তারকারাও এর ভূয়সী প্রশংসা করে নিজেদের ওয়ালে স্ট্যাটাস দিচ্ছেন। তবে এবার স্বয়ং পরিচালককে ফোন দিয়ে নিজের অভিমত ব্যাক্ত করলেন ওপার বাংলার শক্তিমান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এমনকি সিনেমা বানানেরও উপদেশ দিলেন এই তরুন নির্মাতাকে।

মহানগর এর পরিচালক আশফাক নিপুণ তার এক ফেসবুক পোস্টে সম্প্রতি তার এ অভিজ্ঞতা ব্যক্ত করেছেন। 

রোববার এক স্ট্যাটাসে নিপুণ লিখেন, "আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি! কিছুক্ষণ আগে ভারতের লিজেন্ডারি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়  স্বয়ং আমাকে কল করে "মহানগর" এর ভুয়সী প্রশংসা করেছেন! প্রায় ১৫ মিনিট কথা হয়েছে উনার সঙ্গে যার পুরাটাই ছিল "মহানগর" নিয়ে।"

মহানগরের নির্মাতার ভাষ্যমতে, "মহানগর এর গল্প, পারফরম্যান্স, কাস্ট, ক্রু সবকিছু নিয়ে দারুণ উচ্ছসিত তিনি (প্রসেনজিৎ)। মহানগর এর গল্প বলার ধরণে, প্রতিটা অভিনেতার পারফরম্যান্সে উনি মুগ্ধ।"

নিপুন লিখেন, "বিশেষ করে ওসি হারুণ চরিত্রে মোশাররফ করিম এর অভিনয় নিয়ে উনার মুগ্ধতা কমছিলই না! এটাও বললেন করিম ভাইয়ের মত অভিনেতা এখন ঐ বাংলাতেও আর দেখা যায় না।"

তিনি জানান, শিশুর মত আগ্রহ নিয়ে মহানগর এর শুটিং নিয়ে একের পর এক প্রশ্ন করে যাচ্ছিলেন দুই বাংলায় বুম্বাদা নামে পরিচিত এই অভিনেতা। ঋতুপর্ণ ঘোষের সিনেমার প্রসঙ্গ টানছিলেন, উৎপল দত্তর কথা বলছিলেন আর এদিকে আমি আমার কানকেই বিশ্বাস করতে পারছিলাম না!

তবে আলাপের শেষদিকে যা বললেন প্রসেনজিৎ, নিজের প্রথম ওয়েব সিরিজের জন্য এতো সুন্দর অভিমত পেয়ে রীতিমত মুগ্ধ বনে গেছেন এই তরুন নির্মাতা।

আশফাক নিপুণকে উদ্দেশ্য করে প্রসেনজিৎ বলেন, "আপনার সিনেমা বানানো উচিৎ। সিরিজ তো বানাবেনই, কিন্তু আপনার উচিৎ সিনেমা বানানো। সিনেমা আপনার জায়গা।"

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের