শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

সাঈদীর মতো খালেদা জিয়াকেও মারার চেষ্টা করছে সরকার: ফখরুল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:০৮, ১৭ সেপ্টেম্বর ২০২৩

Google News
সাঈদীর মতো খালেদা জিয়াকেও মারার চেষ্টা করছে সরকার: ফখরুল

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীকে যেভাবে জেলে রেখে মারা হয়েছে, খালেদা জিয়াকেও সেভাবে মারার চেষ্টা করছে সরকার; এমন অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক দফা দাবিতে বগুড়া থেকে রাজশাহী অভিমুখে ছাত্রদল-যুবদল ও স্বেচ্ছাসেবক দলের রোডমার্চে রোববার (১৭ সেপ্টেম্বর) এ অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রেখেছে সরকার। তিনি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। উন্নত চিকিৎসার কোনো ব্যবস্থা হচ্ছে না। ডাক্তারা বলেছেন, তাকে বাঁচাতে হলে তাড়াতাড়ি তার লিভার ট্রান্সপ্লান্ট করা দরকার, সেটা বিদেশ ছাড়া সম্ভব নয়। আমরা বারবার বলেছি, পরিবার থেকে বলেছে, কিন্তু তিনি (শেখ হাসিনা) শুনতে রাজি নয়। পরিষ্কার করে বলতে চাই, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসা করার সুযোগ দিতে হবে। অন্যথায়, সব দায়-দায়িত্ব সরকারকে নিতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্র পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। দুর্নীতি করে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে সবচেয়ে বড় ক্ষতি করেছে আওয়ামী লীগ। বিরোধী দল যেন নির্বাচনে অংশ নিতে না পারে, সেজন্য মিথ্যা মামলা দেয়া হচ্ছে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, এবারও যারা ভোট চুরির পায়াতারা করছে, তাদের তালিকা তৈরি করতে হবে। এবার ভোট চুরি করলে তাদের আমেরিকার ভিসা বাতিল হবে না শুধু, বাংলাদেশের ভিসাও বাতিল করা হবে।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের