রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

আইপিএল-২০২২

দুর্দান্ত বোলিংয়ের পর দারুণ ব্যাটিংয়ে জয় পেলো মুস্তাফিজের দল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৮:২৩, ২১ এপ্রিল ২০২২

দুর্দান্ত বোলিংয়ের পর দারুণ ব্যাটিংয়ে জয় পেলো মুস্তাফিজের দল

সংগৃহিত ছবি

আইপিএলের ৩২তম ম্যাচে দারুণ বোলিংয়ে পাঞ্জাব কিংসকে তারা অলআউট করে দেন মাত্র ১১৫ রানেই। আর ছোট এই লক্ষ্য তাড়া দিল্লির দুই ওপেনার ডেভিড ওয়ার্নার আর পৃথ্বি শ ঝড় তুললেন। ৯ উইকেট আর ৫৭ বল হাতে রেখে তৃতীয় জয় তুলে নিয়েছে রিশাভ পান্তের দল। এতে তারা উঠে এসেছে পয়েন্ট তালিকার ছয় নম্বরে।

রান তাড়ায় নেমে ওপেনিংয়েই ৩৯ বলে ৮৩ রানের জুটি গড়েন পৃথ্বি-ওয়ার্নার। ২০ বলে ৪১ করে পৃথ্বি আউট হলে ভাঙে এই জুটি। তবে ওয়ার্নার ম্যাচটা শেষ করতে বেশি দেরি করেননি।

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে মায়াঙ্ক আগারয়েলের ব্যাটে ঝড়ো সূচনা করেছিলেন পাঞ্জাব। ইনিংসের পঞ্চম ওভারে বল হাতে নিয়েই এই আগারওয়েলকে বোল্ড করেন মোস্তাফিজ।
২৬ বলে ফিফটি ছোঁয়া অস্ট্রেলিয়ান এই ওপেনার ৩০ বলে ৬০ রানে অপরাজিত থেকেই মাঠ ছাড়েন। বিধ্বংসী ইনিংসটি তিনি সাজান ১০ বাউন্ডারি আর ১ ছক্কায়।

এর আগে মোস্তাফিজ-অক্ষর-খলিলদের দারুণ বোলিংয়ে নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ১১৫ রানেই গুটিয়ে যায় পাঞ্জাব কিংস।১৫ বলে ২৪ রান করা পাঞ্জাব অধিনায়ক মোস্তাফিজের বলটি ব্যাট দিয়ে আটকাতে গিয়ে নিজেই ঢুকিয়ে দেন স্ট্যাম্পে। এরপর জিতেশ শর্মা (২৩ বলে ৩২) ছাড়া পাঞ্জাবের আর কোনো ব্যাটার দাঁড়াতে পারেননি।

জনি বেয়ারস্টো (৯), লিয়াম লিভিংস্টোনরা (২) অল্পতেই সাজঘরের পথ ধরলে একশর আগে (৯২ রানে) ৮ উইকেট হারিয়ে বসে পাঞ্জাব। শেষ পর্যন্ত ধুঁকতে ধুঁকতে তারা পৌঁছায় ১১৫ পর্যন্ত।

মোস্তাফিজ তার প্রথম ওভারে ১ উইকেট নিয়ে ১১, ইনিংসের নবম ওভারে এসে ৬, ১৭তম ওভারে ৭ আর ২০তম ওভারে দেন ৪ রান। সবমিলিয়ে ৪ ওভারে ২৮ রান দিয়ে একটি উইকেট শিকার করেন বাঁহাতি এই পেসার।

দিল্লির পক্ষে দুটি করে উইকেট নেন অক্ষর প্যাটেল, খলিল আহমেদ, ললিত যাদব আর কুলদ্বীপ যাদব।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের