বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

ওমানকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:৩৭, ১২ জানুয়ারি ২০২৩

ওমানকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

এএইচএফ অনূর্ধ্ব-২১ হকি টুর্নামেন্টে ওমানকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। ওমানের মাসকটে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে পেনাল্টি শ্যুটআউটে ওমানকে ৭-৬ গোলে হারিয়েছে বাংলাদেশ।

অবশেষে সেই কাঙ্ক্ষিত শিরোপা জিতে নিয়েছে কোচ মামুনুর রশীদের দল।

সেই ওমানকেই পরাজিত করে এএইচএফ অনুর্ধ-২১ হকি কাপের শিরোপা জিতল হাসান-জীবনরা।
বৃহস্পতিবার (১২ জানুয়ারি) মাসকটে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ শিরোপা নির্ধারণী ফাইনালে নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে সমতায় থাকায় ফল গড়ায় টাইব্রেকারে। সেখানেও শুরুতে পিছিয়ে পড়ে বাংলার যুবারা। তবে শেষ পর্যন্ত ৭-৬ ব্যবধানে জয়ে শিরোপা নিজেদের করে নেয় বাংলাদেশ।

এদিন ম্যাচ শুরুর প্রথম মিনিটেই এক গোলে পিছিয়ে পড়ে লাল সবুজের প্রতিনিধিরা। কিন্তু পিছিয়ে পড়লেও সমতায় ফিরতে চেষ্টার কমতি রাখেনি বাংলাদেশের যুবারা। কিন্তু তৃতীয় কোয়ার্টার পর্যন্ত আর কোনো গোল না হলে স্বাগতিকরা শিরোপা জয়ের পথেই এগিয়ে ছিল।

তবে শেষ কোয়ার্টারে ৫২তম মিনিটে হাসান মোহাম্মদ দুর্দান্ত এক গোল করলে ৮ বছর পর আবারও শিরোপা জয়ের আশা বেঁচে থাকে বাংলাদেশের। এরপর আর গোল না হলে শিরোপা নির্ধারণ গড়ায় টাইব্রেকারে।

সেখানেও প্রথম শটে গোল করতে হয় বাংলাদেশ। তবে শেষ পর্যন্ত ৭-৬ গোলের ব্যবধানে জিতে ওমানে যাওয়ার আগে শিরোপা উদ্ধারের প্রতিশ্রুতি পূরণ করল বাংলাদেশ যুব হকি দল।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের