সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

লীগ ওয়ান

এমবাপ্পের শেষ মুহুর্তের গোলে জয় পেয়েছে পিএসজি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৭:৫৯, ১২ মার্চ ২০২৩

Google News
এমবাপ্পের শেষ মুহুর্তের গোলে জয় পেয়েছে পিএসজি

ব্রেস্তের বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেয়েছে পিএসজি

গতকাল শনিবার (১১ মার্চ) ব্রেস্তের মাঠ স্তাদে ফ্রান্সিস লা বেলেতে এমবাপ্পের শেষ মুহূর্তের গোলে ২-১ ব্যবধানে কষ্টার্জিত জয় পেয়েছে পিএসজি। কার্লোস সোলারের দেওয়া গোলে পিএসজি এগিয়ে যাওয়ার পর হনোরাতের গোলে সমতায় ফিরেছে ব্রেস্ত। ম্যাচ যখন নিশ্চিত ড্রয়ের পথে এগুচ্ছিল তখনই নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোল করে পিএসজির জয় নিশ্চিত করেন কিলিয়ান এমবাপ্পে।

ম্যাচের চতুর্থ মিনিটে মেসির দুর্দান্ত ফ্লিকে বল পেয়ে যান এমবাপে। ফ্রান্স ফরোয়ার্ডের শট ফেরে আশরাফ দারির গায়ে লেগে। একের পর এক আক্রমণে ব্রেস্তের উপর চাপ তৈরি করা পিএসজি এগিয়ে যায় প্রথাম হাফেই। ম্যাচের ৩৭তম মিনিটে এমবাপের জোরালো শট ব্রেস্ত গোলরক্ষক জোত ফিরিয়ে দিলে বক্সের ভেতর পেয়ে যান সলের। এই স্প্যানিশ মিডফিল্ডারের বুলেট গতির শট ক্রসবারের নিচের দিকে লেগেও জড়িয়ে যায় জালে। ফলে ম্যাচে এগিয়ে যায় সফরকারীরা।

যদিও বেশিক্ষণ নিজেদের লিড ধরে রাখতে পারেনি পিএসজি। পাঁচ মিনিট পর হনোরাতের গোলে সমতায় ফেরে ব্রেস্ত। 

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে উঠে পিএসজি। তবে কিছুতেই জয়সূচক গোলের দেখা পাচ্ছিলেন না মেসি-এমবাপ্পে বাহিনী। খেলা যখন এগুচ্ছিল ড্রয়ের দিকে তখন মেসি-এমবাপ্পে রসায়নে পিএসজির জয় নিশ্চিত হয় ম্যাচের শেষের দিকে।

নির্ধারিত সময়ের লাস্ট মিনিটে মেসি ও এমবাপ্পে ঝলকে দারুণ একটি গোল পায় যায় পিএসজি। নুনো মেন্দেস ঠাণ্ডা মাথায় বল বাড়ান মেসির উদ্দেশ্যে। মেসি ফ্লিক করে সামনে বাড়িয়ে দেন বল। এমবাপ্পে চমৎকার এক দৌড়ে বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কাটিয়ে ফাঁকা জালে বল জড়িয়ে দেন। আর এতেই শেষ মুহুর্তে এসে দারুন এক জয় পায় পিএসজি।

এই জয়ে ২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও পোক্ত করল বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। আর এক ম্যাচ কম খেলা মার্শেই ৫৫ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের