রোববার,

১৬ মে ২০২১

নাইটক্লাবে গ্রেপ্তার হওয়া নিয়ে যা বললেন সুরেশ রায়না

স্পোটর্স ডেস্ক

প্রকাশিত: ২০:২৬, ২৩ ডিসেম্বর ২০২০

আপডেট: ১২:২৫, ১২ জানুয়ারি ২০২১

নাইটক্লাবে গ্রেপ্তার হওয়া নিয়ে যা বললেন সুরেশ রায়না

সুরেশ রায়না। পুরোনো ছবি

জামিন পাওয়ার পর গ্রেপ্তার হওয়া নিয়ে নিজের পক্ষে সাফাই গাইলেন ভারতের সাবেক এই তারকা ক্রিকেটার।

মুম্বাই বিমানবন্দরের কাছে মুম্বাই ড্রাগনফ্লাই নামক একটি নাইটক্লাবে তল্লাশি চালিয়ে সুরেশ রায়না ও বলিউডের গায়ক গুরু রণধাওয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জামিনে এই দুজন মুক্তি পান।

তবে এই দুই সেলিব্রিটি ছাড়াও আরও ৩২ জনকে গ্রেপ্তার করা হয় সেই ক্লাব থেকে। এদের প্রত্যেকের বিরুদ্ধে কোভিড-১৯ নিয়ম ভেঙে ওই ক্লাবে জড়ো হয়েছিল বলে অভিযোগ ওঠে। গ্রেপ্তার হয়েছেন ক্লাবের সাত স্টাফও।

সুরেশ রায়না নিজের দোষ স্বীকার করেছেন। তার পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, মুম্বাইয়ে ফটোশুটের জন্য ছিলেন। যা করতে একটু দেরি হয়ে যায়। দিল্লির ফ্লাইট ধরার আগে কয়েকজন বন্ধুর আবদারে ডিনার করে সেখান থেকে যান; কিন্তু স্থানীয় প্রটোকলের সময় সম্পর্কে ও অবগত ছিল না।

বিবৃতিতে আরও বলা হয়েছে, একথা উল্লেখ করত চাই, ঘটনাটি আমার অজান্তে হয়েছে। যা অত্যন্ত দুর্ভাগ্যজনক।

কোভিড-১৯ নিয়ম না-মেনে অনুমতির সময় পার হওয়ার পরও ক্লাবে একসঙ্গে ছিল অভিযুক্তরা। গত সোমবারই মহারাষ্ট্র সরকারের পক্ষে মিউনিসিপ্যাল করপোরেশন এলাকায় নাইট কারফিউ জারি করা হয়।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এই ৩৪ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ (সরকার দ্বারা যথাযথভাবে নির্দেশিত আদেশ অমান্য করা) ও ২৬৯ (যে কেউ বে আইনি বা অবহেলা করে এমন কোনো কাজ করে, যা সে জানে এবং বিশ্বাস করে সম্ভবত যে কোনও রোগের সংক্রমণ জীবনে বিপজ্জনকভাবে ছড়িয়ে দিতে পারে) এবং ৩৪ (সাধারণ অভিপ্রায়কে সামনে রেখে বিভিন্ন ব্যক্তির দ্বারা সম্পাদিত আইনসমূহ) নম্বর ধারায় অভিযোগ আনা হয়েছে।