শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:৩৬, ২৮ এপ্রিল ২০২৪

Google News
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রের বাফেলোতে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয়রা জানিয়েছেন, শনিবার (২৭ এপ্রিল) জেনার স্ট্রিটে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুমিল্লার বাবুল এবং সিলেটের আবু ইউসুফ।

বিভিন্ন সূত্রে জানা যায়, হত্যার শিকার দুজন তাদের নিজেদের বাসার কন্সট্রাকশনের কাজ দেখতে যাওয়ার পর ভিতর থেকে গুলি করে হত্যা করা হয়। তারা দুজনই কিছুদিন আগে বাফেলোতে মুভ করেছিলেন বলে জানা গেছে।

বাফেলো পুলিশে মুখপাত্র মাইকেল জে ডিজর্জ বলেন, শনিবার বেলা সাড়ে ১২টার পর পর জেনার স্ট্রিটের ১০০ ব্লকে গুলির খবর পায় পুলিশ। পরে পুলিশের সোয়াত টিমও ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে তারা দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে। এ ঘটনা জড়িত কে বা তারা তাদের বিষয়ে কিছুই জানায়নি পুলিশ। এখনও কাউকে ধরতেও পারেনি। মর্মান্তিক এই হত্যার খবর ছড়িয়ে পড়লে বাফেলো বাংলাদেশি কমিউনিটির মধ্যে শোকের ছায়া নেমে আসে পাশাপাশি প্রবাসীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। শোকসন্তপ্ত দুই পরিবারের পাশে দাঁড়িয়ে তারা হত্যাকাণ্ডের বিচার দাবিতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করবেন বলে জানান।

এদিকে এই হত্যাকান্ডের প্রতিবাদে ও বিচারের দাবিতে রোববার (২৮ এপ্রিল) দুপুরে স্থানীয় বাফেলো মুসলিম সেন্টারে গণজামায়েতে কর্মসূচির পরিকল্পনা গ্রহণ করা হবে। জালালাবাদ এসোসিয়েশন অফ বাফেলো, ইউএসএ ইনকের দায়িত্বশীল, বিশিষ্ট কমিউনিটি সংগঠক মোস্তাফিজুর রহমান মুরাদ জানান, দুই বাংলাদেশি হত্যার ঘটনার খবরে তারা স্তব্ধ হয়ে গেছেন। বাংলাদেশি কমিউনিটি ঐক্যবদ্ধভাবে পরিবারগুলোর পাশে দাঁড়াচ্ছে। নির্মম ঘটনার প্রতিবাদ, অপরাধীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সবাই মিলে কঠোর কর্মসূচি গ্রহণ করবেন।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের