শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

ওয়ালটন ওয়াশিং মেশিনের সঙ্গে অরিক্স ফেব্রিক কেয়ারের চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৪:০৪, ২৫ নভেম্বর ২০২৩

Google News
ওয়ালটন ওয়াশিং মেশিনের সঙ্গে অরিক্স ফেব্রিক কেয়ারের চুক্তি

নিজেদের ব্র্যান্ডের প্রমোশনাল কর্মকাণ্ড ত্বরান্বিত করতে এবং ভোক্তাদের নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দিতে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারত্বের সমঝোতা চুক্তি করলো আমেরিকা-ভিত্তিক হোমকেয়ার পণ্যের ব্র্যান্ড অরিক্স। 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজধানীর গুলশানে রিমার্ক এইচবি লিমিটেডের করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। 

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল এবং রিমার্ক এইচবি লিমিটেডের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় ওয়ালটন হোম অ্যাপ্লায়ান্সের ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বী, রিমার্কের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির আওতায় ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সকে লিকুইড ডিটারজেন্ট সরবরাহ করবে অরিক্স, যা ওয়াশিং মেশিন বিক্রির সময় ক্রেতাদের বিনামূল্যে প্রদান করবে ওয়ালটন কর্তৃপক্ষ। এসব ওয়াশিং মেশিনের মাধ্যমে অরিক্স ডিটারজেন্ট পণ্যের প্রমোশনাল কার্যক্রম পরিচালনা করা হবে। এ ক্ষেত্রে পণ্যের প্রচারে প্যাকেজিং পর্যায়ে, লিফলেটে, প্রমোশনাল কার্যক্রমে, ক্যাম্পেইন কিংবা অ্যাডভারটাইজমেন্টে ওয়ালটন ওয়াশিং মেশিনের লোগো ও ব্র্যান্ড নেম ইত্যাদি ব্যবহার করবে অরিক্স। পাশাপাশি দেশব্যাপী ছড়িয়ে থাকা ওয়ালটনের আউটলেট এবং প্লাজাগুলোতে প্রমোশনাল কার্যক্রম পরিচালনা করবে ওয়ালটন ওয়াশিং মেশিন এবং অরিক্স। 

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের সিবিও মোস্তফা কামাল বলেন, বর্তমানে স্থানীয় বাজারে বিক্রয়ে শীর্ষে রয়েছে ওয়ালটন ওয়াশিং মেশিন। ওয়ালটন ক্রেতাদের হাতে আন্তর্জাতিকমানের ওয়াশিং মেশিন তুলে দেওয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা ও সুবিধা প্রদানেও বদ্ধপরিকর। এরই প্রেক্ষিতে ওরিক্সের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারত্বের এই উদ্যোগ নেওয়া হয়েছে। এর ফলে ওয়ালটন ওয়াশিং মেশিনের ক্রেতারা অরিক্সের ফেব্রিক কেয়ার সলিউশনের মাধ্যমে লন্ড্রি ক্লিনিংয়ে এক নতুন অভিজ্ঞতা পাবেন।  বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে যুক্ত হওয়ায় ওরিক্সের ব্র্যান্ডিং কার্যক্রম খুবই ফলপ্রসূ হবে বলে আশা ব্যক্ত করেছেন রিমার্ক এইচবি লিমিটেডের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক।  তিনি বলেন, ফেব্রিক কেয়ারে বাংলাদেশের ভোক্তাদের সেবার পাশাপাশি দারুণ কিছু চমক দিতে কাজ করে যাচ্ছে অরিক্স। ওয়ালটন ওয়াশিং মেশিনের সাথে আমাদের এই পার্টনারশিপ ভোক্তাদের প্রত্যাশা পূরণ করে তাদের একটি নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দেবে বলেই আমাদের বিশ্বাস। 

দেশের ইলেক্ট্রনিক্স বাজারে প্রায় চার যুগ ধরে বিশ্বমানের সেবা দিয়ে আসছে ওয়ালটন। পাশাপাশি, পণ্য রপ্তানির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জনে এই ব্র্যান্ডটি উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। ইউএসএ’র রিমার্ক এলএলসি’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি লিমিটেড ভোক্তাদের জীবন সহজ করতে বাংলাদেশের বাজারে এনেছে আন্তর্জাতিকমান সম্পন্ন ডিটারজেন্ট ব্র্যান্ড ‘অরিক্স’। ইতোমধ্যে কোম্পানিটি দেশে ব্যাপক বিনিয়োগ করেছে। 

উল্লেখ্য, ব্র্যান্ড অরিক্স’র লাইনআপে আছে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ভ্যারিয়েন্ট ক্রিস্টাল ওয়াশ, ফেব্রিক শ্যাম্পু, উইন্টার ওয়াশ এবং পারফেক্ট প্লাস ডিটারজেন্ট। শিগগিরই এই ব্র্যান্ডটি ‘অরিক্স পিওর ক্লিন’ নামে একটি নতুন লিকুইড ডিটারজেন্ট বাজারে আনছে, যা বাংলাদেশের ফেব্রিক কেয়ারে এক নতুন মাত্রা যোগ করবে বলে বিশেষজ্ঞদের অভিমত। 

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের