শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

সিনেমার প্রচারণায় `অপারেশন সুন্দরবন` টিম জাবিতে

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৫, ১৯ সেপ্টেম্বর ২০২২

সিনেমার প্রচারণায় `অপারেশন সুন্দরবন` টিম জাবিতে

`অপারেশন সুন্দরবন` সিনেমার টিম জাবিতে

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দুনিয়ার সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনকে দস্যুমুক্ত করতে দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। আগামী ২৩ সেপ্টেম্বর চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

বিকেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ছবিটির প্রচারণায় হাজির হয় ‘অপারেশন সুন্দরবন’ টিম। ক্যাম্পাসের সিনেমাপ্রেমীরা তাদের বরণ করে নেন।

চিত্রনায়ক সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকসহ ‘অপারেশন সুন্দরবন’ টিম রিকশায় চড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রচারণা চালান। 

জহির রায়হান মিলনায়তনে দেখানো হয় সিনেমাটির ট্রেইলার। সেখানে সিয়াম বলেন, কিছুই বলতে চাই না সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি ‘অপারেশন সুন্দরবন’ দেখার।

সিনেমার নায়িকা নুসরাত ফারিয়া বলেন, ধন্যবাদ সবাইকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘অপারেশন সুন্দরবন’র প্রচারণায় এসেছি আমরা। নতুন একটা গল্প পাবেন আপনারা। আগামী ২৩ সেপ্টেম্বর হলে গিয়ে সিনেমাটি দেখবেন সবাই। 

দর্শনা বণিক, রোশানও কথা বলেন ছবির প্রচারণায়। র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্রযোজিত ছবিতে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক প্রমুখ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের