বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

এই প্রথম ভারতের বায়োপিকে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:১৭, ৩ জানুয়ারি ২০২৩

এই প্রথম ভারতের বায়োপিকে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে

চঞ্চল চৌধুরী

বাংলাদেশের বেশ জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি বাংলাদেশ চলচ্চিত্র এবং নাটকে অনেক অভিনয় করেছেন এবং ভক্তদের মন কেড়েছেন। তবে এবার তিনি বাংলাদেশ ছাড়িয়ে ভারতে অভিনয়ের দ্যুতি ছড়াবেন। প্রয়াত নির্মাতা মৃণাল সেন এর বাইয়োপিক এ এবার দেখা যাবে বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেতা চঞ্চলকে।

সৃজিত মুখার্জী মূলত বায়োপিকটি তৈরি করেছেন মৃণাল সেনের ব্যক্তিগত এবং পরিচালনার জীবনিকে ঘিরে। সৃজিত মুখার্জির পরিচালনায় এই বায়োপিকটির মূল ভূমিকায় অভিনয় করতে চলেছেন চঞ্চল চৌধুরী।

এই প্রসঙ্গে  সৃজিত জানান যে, এর আগেও শাবান মিঠু ও ভাওয়াল সন্ন্যাসীর জীবনী নিয়ে বায়োপিক নির্মাণ করেছি। কিন্তু বর্তমানে আমি মৃণাল সেনের যে বাইয়োপিকটি তৈরির উদ্যোগ গ্রহণ  করেছি তা নিঃসন্দেহে আমার কাছে একটি চ্যালেঞ্জ স্বরপ। নির্মাতা চঞ্চলের অভিনয়ের ব্যাপারে জানান যে, দুজনের চেহারার বেশ মিল রয়েছে শুধু তাই নয় মৃণাল বাবুর রাজনীতি চেতনা তার দৃষ্টিভঙ্গির সঙ্গেও প্রচুর মিল রয়েছে চঞ্চলের।

ছবির নির্মাতা জানিয়েছেন যে, জানুয়ারির মাঝামাঝি থেকে এই বায়োপিকটির শুটিং শুরু হবে। এই বায়োপিকটিতে চঞ্চল চৌধুরী ছাড়াও আরো অনেকেই অভিনয় করবেন তার মধ্যে রয়েছেন সম্রাট চক্রবর্তী ও মনামি ঘোষ সহ আরো অনেকেই।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের