শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

বিতর্কের মুখে রাজমৌলির ‘আরআরআর’

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৩, ১২ মার্চ ২০২৩

Google News
বিতর্কের মুখে রাজমৌলির ‘আরআরআর’

বিতর্কের মুখে রাজমৌলির আরআরআর

সারাবিশ্বে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে রাজমৌলির নির্মিত ছবি ‘আরআরআর’। আন্তর্জাতিক মঞ্চে একের পর এক পুরস্কার হাঁকিয়েছে ছবিটি। এবার পালা অস্কার জয়ের। তবে তার আগেই বিতর্কের মুখে ‘আরআরআর’।

অস্কারের মঞ্চে কোনোভাবেই যেন ছবিটি পিছিয়ে না পড়ে, সে কারণে প্রচারণায় কোনো কমতি রাখেননি পরিচালক থেকে অভিনেতা কেউই। আর প্রচারণার জন্য খরচ হচ্ছে অনেক টাকা।

এই বিপুল পরিমাণ অর্থ ব্যয় করা নিয়ে কটাক্ষ করেছেন নির্মাতা ভরদ্বাজ। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে তিনি মন্তব্য করে বলেন, রাজামৌলির ‘আরআরআর’ ছবির বাজেট ছিল ৬০০ কোটি টাকা। এর সঙ্গে অস্কারের প্রচারের জন্য ওরা আরও ব্যয় করেন ৮০ কোটি টাকা। ওই টাকায় তো আমরা ৮-১০টা ছবি বানিয়ে ফেলতে পারব!

ছবিটি প্রশংসায় কুড়িয়েছেন স্টিভেন স্পিলবার্গ ও জেমস ক্যামেরনের মতো কিংবদন্তি হলিউড নির্মাতাদেরও। তবে সোশ্যাল মিডিয়ায় ‘আরআরআর’-এর হয়ে এই পরিচালককে পাল্টা জবাব দিয়েছেন আরেক পরিচালক রাঘবেন্দ্র রাও। তিনি লেখেন, এই প্রথম বিশ্বমঞ্চে পৌঁছেছে তেলেগুর কোনো শিল্প। এই সাফল্যে তেলেগুর সব অভিনেতা, নির্মাতা ও শিল্পীর গর্বিত হওয়া উচিত।  তিনি আরও লেখেন, যে ৮০ কোটি টাকা ব্যয়ের কথা বলা হচ্ছে, সেটার কি কোনো হিসাব আছে ওর কাছে?নাকি উনি মনে করেন, জেমস ক্যামেরন ও স্টিভেন স্পিলবার্গের মতো কিংবদন্তিরা আমাদের কাছ থেকে টাকা নিয়ে ছবিটির প্রশংসা করেছেন।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের