মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

ওয়েব সিরিজ নিয়ে ওমর সানির স্ট্যাটাস ভাইরাল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫২, ১২ মে ২০২৩

Google News
ওয়েব সিরিজ নিয়ে ওমর সানির স্ট্যাটাস ভাইরাল

ওমর সানি

অভিনয়ে এখন আর নিয়মিত নন ওমর সানি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে যথেষ্ট সক্রিয় সানি। বিভিন্ন বিষয়ে নিয়ে নিজের মতামত প্রকাশ করেন তিনি। এবারও এমন একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। নিজের ফেসবুকে স্ট্যাটাসে রাগ ঝাড়লেন ওয়েব সিরিজ নিয়ে। ওয়েব সিরিজের নামে ব্লুফিল্ম বানানোর পায়তারা চলছে বলে অভিযোগ তার।

বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে তিনি লিখেছেন, "ওয়েব সিরিজে যা দেখলাম তাতে মনে হচ্ছে ব্লু ফিল্ম চালানোর একটা পাঁয়তারা। আর এটা যদি হয় শৈল্পিক, তাহলে ময়ূরী, মুনমুনদের কিছু পরিচালক ল্যাংটা বলতেন। আর এখন কী দেখছেন, গাধার বাচ্চা। পেছনে ফিরে তাকাই।"

দিন কয়েক আগে শুরু হয়েছে শাকিব খানের প্রিয়তমা ছবির শুটিং। এতে তার বিপরীতে রয়েছেন কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। কিন্তু শাকিবের বিপরীতে ইধিকাকে মেনে নিতে পারেননি অনেকেই।

শাকিবের বিপরীতে ইধিকাকে দেখে সামাজিক মাধ্যমে একটি ইঙ্গিতপূর্ণ পোস্টে তিনি লিখেছেন, "প্রিয়তমা বলতে আমি এইভাবে বুঝি; যেমন বাংলায় সুচিত্রা সেন, কবরী, শাবানা, ববিতা, মৌসুমী, শাবনুর, পূর্ণিমা। আমি এভাবেই ভাবছি। আর এখন কী দেখছি এই হচ্ছে প্রিয়তমা! এত মধুর নামের সাথে মধুর ভাবনা দরকার।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের