রোববার,

০৫ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

রোববার,

০৫ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

Radio Today News

যুগের সাথে তাল মিলিয়ে নিজেকে উপস্থাপন করবেন কিভাবে? চলুন জেনে নিই

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:৩৭, ১১ অক্টোবর ২০২২

Google News
যুগের সাথে তাল মিলিয়ে নিজেকে উপস্থাপন করবেন কিভাবে? চলুন জেনে নিই

সংগৃহিত ছবি

মেয়েরা বরাবরই একটু ফ্যাশন সচেতন তারা নিজেদেরকে সকলের কাছে ফ্যাশনেবল ভাবে উপস্থাপন করতে পছন্দ করে থাকে।

অফিস, ট্যুর , ক্যাম্পাস - কলেজ বা বন্ধুদের আড্ডায় একটু আলাদাভাবে উপস্থাপনায় মেয়েদের জুড়ি নেই। অনেকে আবার নিজের নিজস্ব স্টাইল মেনে চলায় বেশি স্বাচ্ছন্দ বোধ করেন।

তাই চলুন আর দেরি না করে নিজেকে ফ্যাশনেবল ও অন্যদের থেকে আকর্ষণীয় করতে কিছু গুরুত্বপূর্ণ টিপস সম্পর্কে জেনে নিই:

১. আমরা অনেক সময় অন্যদের থেকে নিজেদের আলাদা করাই ব্যস্ত হয়ে পড়ি,  ও মাঝে মাঝে নিজেই কনফিউজড হয়ে যায়।  তাই এগুলো বাদ দিয়ে নিজেদের সবসময় সাধারণ বা ন্যাচারাল ভাবে উপস্থাপনের চেষ্টা করতে হবে।

২. আমরা যে শুধুমাত্র ফেস নিয়ে চিন্তা করব তা কিন্তু নয় মাঝে মাঝে পোশাকেও আনতে হবে ভিন্নতা নতুনত্ব ও আধুনিকতার ছোঁয়া।

৩. সময়ের সাথে সাথে আপনি নানান রকম ফ্যাশনের মাধ্যমে নিজেকে সুন্দর অভিন্ন ভাবে উপস্থাপন করতে পারেন যা অন্যদের তুলনায় আপনাকে করবে আকর্ষণীয়। এতে আপনি হয়তো চলতি ফ্যাশনের সময়োপযোগী ড্রেস কালেকশন করতে পারেন।

৪. এগুলোর মধ্যেও গুরুত্বপূর্ণ ফ্যাশন হিসেবে মেকআপ তো রয়েছে। মেকআপ আপনার লুককে পরিবর্তন করবে জাস্ট চোখের পলকেই। তাই ড্রেস কালেকশনের পর দ্বিতীয় ধাপ হিসেবে মানানসই মেকাপ আপনাকে করে তুলবে অতুলনীয় সাবলীল সুন্দর।

৫. ফ্যাশন কিন্তু শুধুমাত্র ট্রেন্ডি পোশাক পরিচ্ছেদের মধ্যে নিহিত তা কিন্তু নয়, আরামদায়ক ও ফ্লেক্সিবলের কথা মাথায় রেখে সুতি কাপড়ের পোশাক হবে বেস্ট অপশন।

রোদ ও বৃষ্টিতে বিভিন্ন স্টাইলিশ চশমা ও ছাতা বেশ ফ্যাশনেবল। ওয়েদারের কথা চিন্তা করে সেই অনুযায়ী পোশাক ও মেকআপ লুক ও ভূমিকা পালন করে অন্যদের থেকে আপনাকে আলাদা করে তুলতে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের