শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল।১১ অক্টোবর

প্রকাশিত: ১৭:৩৭, ১১ অক্টোবর ২০২১

Google News
আজকের রাশিফল।১১ অক্টোবর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)

শরীর খারাপ থাকায় ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। আজ বন্ধুর জন্য কষ্ট পেতে পারেন। ভাল কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। পড়াশোনায় সমস্যা হবে। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। আজ বেড়াতে না যাওয়াই ভাল, সমস্যা হতে পারে। প্রিয় জনের কোনও কাজের জন্য ব্যবসায় অশান্তি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)

হঠকারী সিদ্ধান্ত বা বেফাঁস মন্তব্যের জন্য মাসুল দিতে হতে পারে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা আছে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। আজ অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। খারাপ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)

প্রিয় জনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ ও বহু ব্যয়ে নাজেহাল হতে হবে। আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হবে। আজ কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীরে সমস্যা বাড়বে। মহিলাদের দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য চাপ হবে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)

বাড়িতে শুভ অনুষ্ঠানে অতিথির বিরূপ আচরণে রসভঙ্গ হবে। বাড়ির সকলে মিলে ভ্রমণে আনন্দ হবে। বিবাহিত জীবনে সুখের দিন। কোনও আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে বিষণ্ণতা আসবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে শান্তি পাবেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)

প্রেমে জটিলতা কেটে শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসার খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। কৃষিকাজে সাফল্য মিলতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ পাবেন। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়দের থেকে শোক আসতে পারে। ব্যবসা মোটামুটি চলবে

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

লাগামছাড়া ক্রোধ বিড়ম্বনা ডেকে আনতে পারে। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য অপমানিত হতে হবে। দুপুরের পরে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলার জন্য অনুশোচনা হবে। জ্যোতিষ থেকে আয় হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। কারও প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই ভাল। আজ কোনও সুসংবাদ আসতে পারে। আজ আপনার পছন্দের কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের আশঙ্কা রয়েছে। সংসারে অশান্তির আশঙ্কা রয়েছে। আজ হঠাৎ উপকৃত হতে পারেন। ব্যবসায় পুরনো অশান্তি আবার ফিরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারও সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

আজ কর্মস্থানে খুব শান্ত ভাবে কাজ করতে হবে। অশুভ সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের দিক থেকে ভাল খবর আসতে পারে। নিজের লক্ষ্যে স্থির থাকুন লাভবান হতে পারেন। কোনও চিন্তা সারা দিন আপনাকে তাড়িয়ে বেড়াবে। পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দেবে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে কিছু খারাপ খবর আসার সম্ভাবনা রয়েছে। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দের জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ বন্ধ হবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেম করার ভাল সময়। লিভারে একটু সমস্যা দেখা দেবে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)

বিলাসিতা বৃদ্ধি পাওয়ার জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। ব্যবসায় নতুন পরিকল্পনা আসবে। আর্থিক সমস্যা কাটতে পারে। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। সন্তানের জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। কারও কাছ থেকে দামি উপহার না নেওয়াই ভাল হবে। আজ যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে অলসতা বাড়তে পারে। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)

ব্যবসায় খুব ভাল লাভ দেখতে পাবেন না। প্রেমে শুভ সময় আসতে দেরি আছে। বাড়িতে নতুন কিছু নিয়ে আলোচনা হবে। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ বন্ধ হতে পারে। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। অফিসে কিছু পরিবর্তন হতে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে

রেডিওটুডে নিউজ/এমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের