বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

প্রেমিক যুগলের মূর্তি বানিয়ে বিয়ে!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:২১, ২৩ জানুয়ারি ২০২৩

প্রেমিক যুগলের মূর্তি বানিয়ে বিয়ে!

প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এক প্রেমিক যুগল। চেয়েছিলেন দুই পরিবারের সম্মতিতে মহা ধুমধামের সারবেন বিয়ের অনুষ্ঠান। কিন্তু দুই পরিবারের কেউই তাদের সম্পর্ককে মেনে নেননি। পরিবারের সদস্যরা বিয়েতে রাজী না হওয়ায় শেষ পর্যন্ত আত্মহননের সিদ্ধান্ত নেন তারা। একই রশিতে ঝুলে আত্মহত্যা করেন ওই প্রেমিক যুগল।

ঘটনাটি ভারতের গুজরাটের তাপিতে । ২০২২ সালের আগস্টে গনেশ ও রঞ্জনা নামের ওই প্রেমিক যুগলের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। এবার মৃত সেই প্রেমিক-প্রেমিকার মূর্তি তৈরি করে বিয়ে দিয়েছে দুই পরিবারের লোকজন। তাদের মৃত্যুর ছয় মাস পরে সম্প্রতি এই বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন কনে ও বরপক্ষের পরিবারের লোকজন।

অনেকেরই প্রশ্ন এমন বিয়ের কারণ কী? ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিক যুগলের আত্মহত্যার পর থেকেই দুই পরিবারের সদস্যরা অনুশোচনায় ভূগছেন। তাদের কারণেই ছেলেমেয়ে দুটি বেঁচে থাকেতে পারেনি বলে তারা আফসোস করছেন।  এ কারণেই তাদের মূর্তি তৈরি করে রীতি মেনে বিয়ে দিয়েছেন।

রঞ্জনার দাদা ভীমসিং পদভি জানান, ছেলের পরিবার তাদের দূর সম্পর্কে আত্মীয়। এ কারণে ছেলের পরিবার বিয়েতে রাজী ছিল না। যদিও তারা বুঝেছিলেন গনেশ ও রঞ্জনা একে অপরকে ভালবাসে।

উভয় পরিবারের বক্তব্য, যুগলের আত্মা যাতে তৃপ্ত হয় এজন্য জীবিত অবস্থায় তাদের যে ইচ্ছে ছিল তা পূর্ণ করা হল।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের