রোববার,

২৮ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

রোববার,

২৮ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

উন্নয়নের পাথর সড়কের উপর, প্রাণ গেল সাইকেল চালকের

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৯, ১৯ সেপ্টেম্বর ২০২৩

Google News
উন্নয়নের পাথর সড়কের উপর, প্রাণ গেল সাইকেল চালকের

মেহেরপুরে সড়কের উপর প্রাণ গেল সাইকেল চালকের

মেহেরপুর-কুষ্টিয়া সড়কের উপরে গাংনী শহরের উপকণ্ঠে ফেলা হয়েছে কয়েক ট্রাক পাথর। ফলে সড়কে চলার পথ সংকুচিত। পাথরের উপর দিয়ে চলতে গিয়ে বাইসাইকেল চালক আতিয়ার রহমান পড়লেন সড়কের উপরে। পেছন থেকে দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুরকোলে ঢলে পড়লেন হতভাগা আতিয়ার রহমান।

উৎসুক মানুষের অনেকে বলেছে,  ড্রেন উন্নয়নের পাথরের জন্যই প্রাণ দিতে হলো আতিয়ারকে।

ঘটনাটি সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায়। নিহত আতিয়ার রহমান পশ্চিম মালসাদহ টেপিপাড়ার মৃত আজিমুদ্দীনের ছেলে। এ মৃত্যুর দায় পাথর ফেলে রাখা ঠিকাদারকেই নিতে হবে বলে তাৎক্ষনিক অভিযোগে ক্ষোভ প্রকাশ করেছেন উৎসুক মানুষের অনেকে।

জানা গেছে, আতিয়ার রহমান একজন ইটভাটা শ্রমিক। ইটভাটায় কাজ শেষ করে প্রতিদিনের ন্যায় চা পানের জন্য গাংনী উপজেলা শহরে আসছিলেন তিনি। কুষ্টিয়া-মেহেরপুর সড়ক দিয়ে বাইসাইকেলযোগে আসার সময় ঘটে বিপত্তি।

স্থানীয়রা জানান, গাংনী পৌরসভার ড্রেন নির্মান কাজ চলমান। নির্মান কাজের জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন পাথর ফেলে রেখেছে সড়কের অর্ধেক অংশজুড়েই। ফলে সড়কের ব্যবস্ততম এই জায়গাটিতে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘনা।

গাংনী থানা ভারপ্রাপ্ত কমকর্তা তাজুল ইসলাম জানান, ট্রাকটি আতিয়ারকে পিষ্ট দিয়ে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আটকের চেষ্টা চলছে। পাশাপাশি পাথর ফেলে সড়কে চলাচলে বিঘ্ন সৃষ্টি করার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।  

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের