বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

ইঁদুর মারার ফাঁদে পড়ে দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশিত: ১৪:৪৭, ১০ ফেব্রুয়ারি ২০২৪

Google News
ইঁদুর মারার ফাঁদে পড়ে দুই ভাইয়ের মৃত্যু

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নে মাছ ধরতে গিয়ে জমির পাশে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পড়ে নাদিম (২৪), এমাম (২০) নামে দুই আপন ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

শনিবার সকালে ইউনিয়নের উড়িবুনিয়া গ্রামে ৮নং ওয়ার্ডের প্রাইমারি স্কুল সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠানোর ব্যবস্থা করছেন। নেছারাবাদ থানার ওসি এইচএম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য মো: মিজান বলেন, নাদিম এবং এমাম দু'জন আপন ভাই। শুক্রবার রাতে কোচ দিয়ে খালের পাড়ে মাছ ধরতে বের  হয়ে তারা উড়িবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ছোট খালের পাড়ে নামেন। খালের পাড়ে জমিতে চাষি রিপন মিয়া ইদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতে ছিলেন। নাদিম এবং এমাম না জেনে জমির পাড়ে যাওয়া মাত্র তারা বৈদ্যুতিক লাইনে পেঁচিয়ে মারা গেছেন। শনিবার সকালে স্থানীয়রা জমির পাশে খালের পাড়ে দুই ভাইয়ের লাশ দেখতে পেয়ে পরিবারে খবর দেন। নিহত নাদিম এবং এমাম ওই গ্রামের দিনমজুর আয়নাল হক মিয়ার ছেলে।

নেছারাবাদ থানার ওসি তদন্ত এইচএম শাহীন স্থানীয়দের বরাত দিয়ে জানান, চাষি তার জমিতে ইদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। নাদিম এবং এমাম দুই ভাই না জেনে জমির পাশে খালের পাড়ে গেলেই সেই লাইনে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ততের জন্য পিরোজপুর পাঠানো হবে। এরপর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের