বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

জয়পুরহাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: নৃপেন্দ্রনাথ সভাপতি, রতন সাধারন সম্পাদক

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ০৩:০৫, ২৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ০৩:৫১, ২৬ ডিসেম্বর ২০২১

Google News
জয়পুরহাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: নৃপেন্দ্রনাথ সভাপতি, রতন সাধারন সম্পাদক

জয়পুরহাটে শনিবার আনন্দমুখর পরিবেশে জেলার গণমাধ্যম কর্মীদের(সাংবাদিক) ঐতিহ্যবাহী অন্যতম প্রধান সংগঠন-জয়পুরহাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ নির্বাচনে সভাপতি পদে মোস্তাকীম ফাররোখ (দৈনিক করতোয়া ও দেশ টিভি)-কে ১ ভোটে পরাজিত করে অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল (ভোরের কাগজ) পুনরায় নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সাধারন সম্পাদক পদে বর্তমান সাধারন সম্পাদক খ. ম. আব্দুর রহমান রণি (জিটিভি) কেও  ১ ভোটের ব্যবধানে পরাজিত করে নির্বাচিত হয়েছেন সাবেক সাধারন সম্পাদক রতন কুমার খাঁ (স্বদেশ প্রতিদিন)। 

দিনব্যাপি এ নির্বাচনে ১১টি পদের মধ্যে সম্পাদক মন্ডলির ৫টি পদে ১০জন এবং নির্বাহী সদস্যের ৫টি পদে ৮জন প্রতিদ্বন্দ্বিতা করেন।এর মধ্যে কোষাধ্যক্ষ পদে কোন প্রার্থী না থাকায় মাশরেকুল আলম (বণিক বার্তা) আগেই  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।  

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে সাহাদুল ইসলাম সাজু (ইত্তেফাক), যুগ্ম সাধারন সম্পাদক পদে মাসুদ রানা (যায়যায়দিন) এবং কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে তপন কুমার খাঁ (জনকন্ঠ), এরশাদুল বারী তুষার (বৈশাখী টিভি, এনটিভি), মিনার হোসেন (দৈনিক করোতোয়া),আব্দুল আলিম মন্ডল(যমুনা টিভি) ও ওমপ্রকাশ আগরওয়ালা (সংবাদ)। এ নির্বাচনে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট আসাদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রাসাদ আগরওয়ালা ও প্রভাষক নজরুল ইসলাম।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের