শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

শিল্পী সমিতির সভাপতি নির্বাচন করার ঘোষণা ডিপজলের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৪০, ১১ মে ২০২৩

Google News
শিল্পী সমিতির সভাপতি নির্বাচন করার ঘোষণা ডিপজলের

মনোয়ার হোসেন ডিপজল

প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে অংশ নিতে গত বছর চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এবার তিনি জানিয়েছেন শিল্পী সমিতির নির্বাচন করাই তার লক্ষ্য।

আগামী চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে অংশ নেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি নিজেই।

ডিপজল জানান, "শিল্পী সমিতি নির্বাচিত সদস্যদের বাদ দেওয়া নিয়ে যা ঘটেছে তা কেলেঙ্কারীর মতো। বিশেষ করে নির্বাচিত সহসভাপতি রুবেল ও কার্যনির্বাহী সদস্য সুচরিতাকে নোটিশ দিয়ে সমিতি থেকে সরানোর বিষয়টি মোটেও উচিত হয়নি।"

এ প্রসঙ্গে তিনি বলেন, "আমি সাধারণ শিল্পীদের জন্য কী করি তা বলার অপেক্ষা রাখে না। সাধারণ শিল্পীরা সবাই জানে। আমি নির্বাচনে ভোট পেলে পাব, না পেলে না পাব। তবে আমি অবশ্যই সভাপতি পদে নির্বাচন করব।"

নিজের প্যানেলের জন্য তিনি সাধারণ সম্পাদকও বাছাই করেছেন ডিপজল। তবে প্রকাশ করেননি তার নাম। এ অভিনেতা বলেন, "সাধারণ সম্পাদক পদে কাকে রাখব তা ঠিক করে ফেলেছি। এত আগে নামটা জানাতে চাই না। তবে আমি আগামী নির্বাচনের জন্য সবকিছু গুছিয়ে নামছি।"

বর্তমানে একাধিক সিনেমার কাজে ব্যস্ত ডিপজল। তার নিজের আট ছবি নিয়ে ব্যস্ত তিনি। আসন্ন ঈদুল আজহায় তার একটি সিনেমা মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের