শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ক্রিকেট উন্মাদনায় কনসার্ট চলো বাংলাদেশ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৫, ১৪ অক্টোবর ২০২৩

Google News
ক্রিকেট উন্মাদনায় কনসার্ট চলো বাংলাদেশ

ভারতের মাটিতে চলছে ক্রিকেট বিশ্বকাপ। ১৯৯৯ সাল থেকে বিশ্বকাপের প্রতি আসরে অংশ নিচ্ছে বাংলাদেশ। দেশের মাটিতেও চলছে ক্রিকেট নিয়ে উন্মাদনা। ক্রিকেটপ্রেমীদের সেই উন্মাদনা বাড়িয়ে দিতে কনসার্টের আয়োজন করেছে মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন।

‘চলো বাংলাদেশ কনসার্ট’ শিরোনামের এ কনসার্ট অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে। গান গেয়ে দর্শক মাতাবে আর্টসেল, ওয়ারফেজ, ক্রিপটিক ফেইট, ব্ল্যাক জ্যাং, নেমেসিসের মতো দেশের জনপ্রিয় ব্যান্ড, সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, প্রীতম হাসান, রাফা ফিচারিং হাসান, পান্থ কানাই, আনিকা ও ডোরা। 

কনসার্ট শুরু হবে বিকেল ৪টা ২০ মিনিটে। দর্শকদের জন্য গেট খুলে দেওয়া হবে ২টা ৪৫ মিনিটে। আর গেট বন্ধ হয়ে যাবে ৭টা ৩০ মিনিটে। ইতিমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন। গ্রামীণফোন নম্বর দিয়ে মাইজিপি অ্যাপ থেকেই করা যাচ্ছে রেজিস্ট্রেশন। সাম্প্রতিক সময়ে বড় কনসার্টগুলোর আয়োজন হচ্ছে ইনডোরে। চলো বাংলাদেশ কনসার্ট দিয়ে আবার আউটডোরে ফিরছে কনসার্ট। তাই কনসার্টপ্রেমীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

দর্শকদের কাছে ভালো সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন চলো বাংলাদেশ কনসার্ট আয়োজকেরা। গ্রামীণফোন থেকে জানানো হয়েছে, ইতিমধ্যেই প্রচুর দর্শক রেজিস্ট্রেশন করেছেন। এই ধারা অব্যাহত রয়েছে। অনেক দিন পর বড় আয়োজনে ওপেন এয়ার কনসার্ট হতে যাচ্ছে, তাও আবার বাংলাদেশ ক্রিকেটকে ঘিরে এই আয়োজন। সব মিলে দর্শকদের তুমুল আগ্রহ আর সাড়া পাওয়া যাচ্ছে। 

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের