রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

Radio Today News

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বরখাস্ত পাউবো’র নির্বাহী প্রকৌশলী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৬, ২৫ নভেম্বর ২০২১

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বরখাস্ত পাউবো’র নির্বাহী প্রকৌশলী

সংগৃহীত ছবি

অসদাচরণ ও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পানি উন্নয়ন বোর্ড (পাউবো) রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাউবোর উপ-সচিব (প্রশাসন) সৈয়দ মাহবুবুল হক স্বাক্ষরিত এক দাপ্তরিক আদেশে বুধবার তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়।

ঐ আদেশে জানানো হয়েছে, আব্দুল আহাদকে সাময়িকভাবে বরখাস্ত করে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (বাপাউবো) প্রশিক্ষণ ও মানবসম্পদ উন্নয়ন বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। বরখাস্তকালীন এই সময়ে তিনি প্রবিধানমালার প্রবিধি ৫৫(৪) অনুযায়ী খোরাকি ভাতা পাবেন।

নির্বাহী প্রকৌশলীর অফিসের সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, গত মঙ্গলবার তার কক্ষে ঢুকে চেয়ারে বসেন উপ-সহকারী প্রকৌশলী মো. রনি। একপর্যায়ে আব্দুল আহাদ তাঁর বসার চেয়ার থেকে উঠে গিয়ে মো. রনিকে চেয়ার থেকে ফেলে বুকের ওপর চেপে বসেন এবং গালমন্দ করেন। এ সময় অফিস কক্ষের এক ব্যক্তি নির্বাহী প্রকৌশলীকে নিবৃত্ত করার চেষ্টা করেন।

এ ঘটনার পর রাজবাড়ী পাউবোর উপসহকারী প্রকৌশলী মো. রনি প্রধান প্রকৌশলী বরাবর অভিযোগ দেন।

এ ব্যাপারে জানতে চাইলে রাজবাড়ী পাউবোর নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ বলেন, ‘রনি দীর্ঘদিন ধরে আমার কোনো কথা শুনছেন না। আর এ ঘটনাটি আমি রাগের মাথায় করে ফেলেছি, যা আমার করা একদম ঠিক হয়নি।’

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের