বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

পরীমনির যতো বিয়ে-বিচ্ছেদ কাণ্ড!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৪, ৩ জানুয়ারি ২০২৩

পরীমনির যতো বিয়ে-বিচ্ছেদ কাণ্ড!

সংগৃহীত ছবি

পরীমণি, ঢাকাই সিনেমার লাস্যময়ী এক নায়িকা। বিনোদন জগতের এই তারকা নিজেই এখন বিনোদনের খোরাক। পরী যতোটা না হিট সিনেমা কিংবা দুর্দান্ত কোন অভিনয় করে দর্শক বাহবা কুড়িয়েছেন, তার চাইতেও বেশি আলোচনায় থেকেছেন নিজের ব্যক্তি জীবন নিয়ে! 

পান থেকে চুন খসলেই যেন পরীকে আর চেনা যায় না৷ একাধিক বিয়ে, মাদক কাণ্ডে জেলে যাওয়াসহ নানা ইস্যুতে বরাবরই খবরের শিরোনাম হয়েছেন পরীমণি। আলোচনা- সমালোচনার ঝড় তুলেছেন সোশাল মিডিয়াতেও। ঢালিউড পাড়ায় অন্যরা যখন সিনেমা করেও আলোচনায় আসতে পারেন না, তখন পাঁচতারকা হোটেলে নিজের জন্মদিন পালন করেই আলোড়ন সৃষ্টি করে ফেলেন স্মৃতি থেকে পরী নামধারী এই নায়িকা। 

পরীমণি খুব সম্ভবত বিয়েশাদিতে ক্লান্তিবোধ করেন না৷ গত একযুগ সময়ই তিনি পার করে দিয়েছেন অন্তত পাঁচজন স্বামীর সঙ্গে ঘর- সংসার পেতে। তিন টাকা কিংবা একশো এক টাকায় বিয়ের কাবিন করেও তৈরি করেছেন আলোচনা। এখন মিডিয়াপাড়ায় পরীকে নিয়ে চলছে হইচই। কারণ সবশেষ স্বামী রাজের সঙ্গেও তার আর সংসার করা হচ্ছে না৷ পরীমণির ভাষায়, রাজ এখন তার কাছে প্রাক্তন। রাজও বলে দিয়েছেন,  পরীর সাথে আর সম্ভব না! 

অবশ্য সিনেমা জগতে নাম লেখানোর আগেই একাধিক বিয়ে করেন পরীমণি। নায়িকা হিসেবে পরিচিতি পাওয়ার পরই ২০১৬ সালের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় পরীমনির সঙ্গে অন্তত দুজনের বিয়ের খবর। বিয়ের ছবি, কাবিননামা ও তালাকনামার ছবিও প্রকাশ পায় ফেসবুকে। ২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার দিয়ে দাবি করা হয়, পরীমনি ইসমাইল নামের একজনের স্ত্রী। পরীকে নিয়ে আলোচনা কেবল শুরু। 

এর কিছুদিন পরই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরও একজনের সঙ্গে পরীমণির বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি। আবার এও শোনা যায়, সিনেমায় অভিষেক হওয়ার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। এমনকি তারা দুই বছর সংসারও করেছিলেন। 

২০১৭ সালে জানা যায় রেডিওতে লাভগুরু খ্যাত তামিম হাসানের সঙ্গে পরীমণির প্রেমের সম্পর্কের কথা। দুজনের বাগদানও হয়েছিল। এমনকি তামিমকে নিয়ে প্রকাশ্যে বিভিন্ন দেশ ঘুরেও এসেছেন পরী। অবশ্য কয়েক বছর বাদেই এই জুটির বিচ্ছেদ হয়। 

এরপর আরেক বিয়ের ঘটনা ঘটে ২০২০ সালের ৯ মার্চ রাতে। অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তারই সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন পরীমনি। কিন্তু সে সংসারও ৫ মাসের বেশি টিকলো না। 

এতো কিছুতেও পরীমণি ক্লান্ত হননি। গুঞ্জন শোনা যায়, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গেও তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। আজিজ তাকে বিএমডব্লিউ গাড়ি উপহার দেন বলেও জানা যায়।সিনেমায় অভিনয়কালেই পরীমণির সঙ্গে ক্ষমতাসীন দলের এক সংসদ সদস্যের ঘনিষ্ঠতা তৈরি হয়। দীর্ঘদিন পরী তার ছত্রছায়ায়ও ছিলেন। 

আর সবশেষে চিত্রনাট্যে হাজির শরীফুল রাজ। গুণিন সিনেমার শ্যুটিংয়ে গিয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে বিয়ে করেন পরী ও রাজ। সেই খবর প্রকাশ্যে আসে ২০২২ সালের ১০ জানুয়ারি। প্রতিশ্রুতি ছিলো, একসঙ্গে কাটিয়ে দেবেন আমৃত্য। দর্শকরাও ভেবেছিলেন, পরী হয়তো এবার থামবেন। কিন্তু এখানেও ভাঙ্গনের সুর। দুজনই ঘোষণা দিয়েছেন একত্রে আর ঘর- সংসার নয়।  পরী আর রাজের আলাদা হয়ে যাওয়ার কেবল আনুষ্ঠানিকতা বাকী৷ অতঃপর কী ঘটবে সন্তান রাজ্যের ভাগ্যে? 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের