সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

আ.লীগের মনোনয়ন পাইয়ে দিতে ২০ কোটি টাকা দাবি করেন বাবা-মেয়ে

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:২২, ২৪ নভেম্বর ২০২৩

Google News
আ.লীগের মনোনয়ন পাইয়ে দিতে ২০ কোটি টাকা দাবি করেন বাবা-মেয়ে

আওয়ামী লীগের মনোনয়ন পাইয়ে দেওয়ার নামে মোটা অংকের অর্থ হাতিয়ে নিতে গিয়ে একটি চক্রের দুই সদস্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তাররা ক্ষমতাসীন দলের এক মনোনয়ন প্রত্যাশীকে ফোন করে ২০ কোটি টাকা দাবি করেছিলেন।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান ডিএমপির ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

গ্রেপ্তাররা হলেন- মো. ইয়াসিন (৪৬) ও তার মেয়ে সুরাইয়া ইয়াসমিন (২২)। ভুক্তভোগী প্রার্থীর অভিযোগের পরিপ্রেক্ষিতে নোয়াখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিবিপ্রধান হারুন অর রশীদ বলেন, সম্প্রতি এক মনোনয়ন প্রত্যাশী ও প্রতিষ্ঠিত ব্যবসায়ীকে ফোন করে প্রতারকরা বলেন- ‘আপনার মনোনয়নের বিষয়ে বিশেষ নির্দেশনা রয়েছে। আপনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাবেন। এজন্য দলের ফান্ডে আপনাকে ২০ কোটি টাকা দিতে হবে। এই টাকা রেডি রাখবেন। যখন জমা দিতে বলা হবে তখন দেবেন। আর অল্প সময়ের মধ্যে আপনি দেখা করবেন।’ ২০ কোটি টাকা দাবি করায় ওই মনোনয়নপ্রত্যাশী বিষয়টি দলের এক কেন্দ্রীয় নেতাকে জানান। পরে বিষয়টি ডিবির কাছে অভিযোগ করেন ভুক্তভোগী। তদন্তে নেমে আমরা সেই ফোনকল করা ব্যক্তিকে নোয়াখালী থেকে গ্রেপ্তার করি।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের