শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেলেন নায়িকা মিম

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:০১, ৯ জানুয়ারি ২০২২

Google News
হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেলেন নায়িকা মিম

নায়িকা বিদ্যা সিনহা মিম (সংগৃহীত ছবি)

বিয়ের তিনদিন পর শ্বশুরবাড়িতে গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। সেখানে গত শুক্রবার (৭ জানুয়ারি) বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়েছিল। বিশেষ এই দিনটিকে আরও স্মরণীয় করতে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে গেছেন নায়িকা মিম।

ঢাকা থেকে উড়ে যাওয়া হেলিকপ্টারটি অবতরণ করেছিল কুমিল্লা শহরের ইদগাহ মাঠে। সেখান থেকে গাড়ি নিয়ে শ্বশুরবাড়িতে প্রবেশ করেন নববধূ। এই যাত্রায় মিমের সঙ্গে ছিলেন তার বাবা বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

হেলিকপ্টারে যাওয়া প্রসঙ্গে মিম বলেন, ‘শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগত জীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। চমৎকার একটা দিন পার করেছি।’

শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান সেরে আবার ঢাকায় ফিরে এসেছেন মিম। দু’দিন পর উড়াল দেবেন মালদ্বীপের উদ্দেশ্যে। কারণ হাজার দ্বীপের দেশেই মধুচন্দ্রিমা সারবেন নায়িকা। 

গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে গাঁটছড়া বাঁধেন তিনি। পাত্রের নাম সনি পোদ্দার। পেশায় ব্যাংকার। তার বাড়ি কুমিল্লায়।


 

রেডিওটুডে নিউজ/এসজেএন

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের