মঙ্গলবার,

২১ মে ২০২৪,

৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২১ মে ২০২৪,

৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১০ মে, সফলতার শিখরে পৌঁছবে এই চার রাশি!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:০০, ১০ মে ২০২৪

Google News
আজকের রাশিফল ১০ মে, সফলতার শিখরে পৌঁছবে এই চার রাশি!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোনো দীর্ঘ ভ্রমণের পক্ষে আজকের দিনটি খুব একটা ভালো নয়। যদি সম্ভব হয় তাহলে এহেন পরিকল্পনা এড়িয়ে চলুন। নাহলে আপনি অত্যন্ত দুর্বল হয়ে পড়বেন। যাঁরা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন তাঁরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। পাশাপাশি, কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবেন।

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। বাবা-মায়ের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পেশাগত ক্ষেত্রে কোনো সমস্যার সমাধান করার ক্ষেত্রে আপনার দক্ষতার ব্যবহার করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কোথাও কোনো পরিকল্পনা করার আগে অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করুন।

মিথুন রাশি: আপনি আজ ছোটবেলার কোনো স্মৃতি রোমন্থন করতে পারেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, তাঁরা আপনার জন্য কোনো বিশেষ পরিকল্পনা করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। অবসর সময়ে আজ আপনি শরীরচর্চা করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: কোনো অর্থ-সংক্রান্ত মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায়দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। আত্মীয় এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। ওয়েব ডেভলপারদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি অবসর সময় পাবেন না। বিবাহিত জীবনের সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। পাশাপাশি, বাড়িতে আজ আপনি একটি মেরামতি করত পারেন। প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। কোথাও কোনো অসুবিধের সম্মুখীন হলে একজন বিশেষজ্ঞের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যা হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনো কাজে আজ আপনি ভাই-বোনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পরিবারের একজন বয়স্ক ব্যক্তির স্বার্থ আজ দুশ্চিন্তার উদ্রেক করবে। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি সাফল্য অর্জন করতে পারেন। নতুন কোনো ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আজকের দিনটি ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

তুলা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ অন্যদের ওপর অর্থব্যয় করতে পছন্দ করবেন। কোনো নতুন পারিবারিক দায়িত্বের কারণে আজ আপনার মানসিক উত্তেজনা বৃদ্ধি পেতে পারে। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে ছুটি কাটাচ্ছেন তাঁরা কিছু স্মরণীয় স্মৃতি উপহার পাবেন। আজ সেইসব ব্যক্তিদের সাথে বেশি করে কথা বলুন যাঁরা আপনাকে আপনার ভবিষ্যৎ সম্পর্কে সঠিক পথপ্রদর্শন করতে পারেন। নিজের জন্য কিছুটা সময় বের করে আজ আপনার ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। পারিবারিক জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। গাড়ি চালানোর সময়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

ধনু রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হতে পারেন। তাই, অবশ্যই সতর্ক থাকুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে কিছুটা সময় কাটান। আজকে করা কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি লাভবান হতে পারবেন। সন্তানদেরকে আজ আপনি কোনো কাজে অনুপ্রাণিত করতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সচেতনভাবে করুন। এই রাশির পড়ুয়ারা আজ অযথা সময় নষ্ট করতে পারে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

মকর রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। খাওয়াদাওয়ার বিষয়ে আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আজ আপনি অর্থ উপার্জনের একাধিক সুযোগ পেয়ে যাবেন। যাঁদেরকে আপনি ভালোবাসেন তাঁদের সাথে ভুল বোঝাবুঝি আজ মিটে যাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আছে এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখানে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

কুম্ভ রাশি: একজন প্রতিবেশী আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে আসতে পারেন। তবে, তাঁকে অর্থ ধার দেওয়ার আগে সমস্ত কিছু ভালোভাবে যাচাই করে নিন। নাহলে, আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি যদি মনে করেন যে কারোর কোনো সহায়তা ছাড়াই আপনি একটি গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা। আপনি আজ অবসর সময়ে একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হবেন।

মীন রাশি: কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে আজ আপনি সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবনে আজ কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে কার্যদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে নতুন নতুন প্রযুক্তির অবলম্বন করুন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের