সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

আজকের রাশিফল। ১৩ জানুয়ারি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৮, ১৩ জানুয়ারি ২০২২

আপডেট: ১০:২৪, ১৩ জানুয়ারি ২০২২

আজকের রাশিফল। ১৩ জানুয়ারি

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফলে দেখে নিন আজকের দিনটি কেমন যাবে।

মেষ : টাকার বদলে সম্পর্কের দিকে জোর দিন। সব সময় টাকার চিন্তা আপনার সম্পর্ক খারাপ করতে পারে। সন্ধ্যায় বন্ধু-বান্ধবদের সঙ্গে আড্ডা দিয়ে মন ভালো হবে। প্রেমের সম্পর্কে একটি নতুন মোড় আসতে পারে।
 
বৃষ : নতুন কাজ শুরু করতে টাকার দরকার হবে। সেই অর্থ সংস্থানের পরিকল্পনা করুন। আপনার দয়ালু স্বভাব পরিবারে খুশি নিয়ে আসবে। বিদেশে যারা ব্যবসা করে তাদের আজ লাভের সম্ভাবনা রয়েছে।
 
মিথুন : সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে পরিচিতি বাড়বে। এর ফলে আপনার কাজের সুবিধা হবে। আপনার শক্তি ভালো কাজে ব্যবহার করুন। কাজের জায়গায় সম্মান পাবেন।
 
কর্কট : আর্থিক লেনদেন নিয়ে তাড়াহুড়ো করবেন না। কোনো ভুল থেকে বড়সড় ক্ষতির সম্মুখীন হতে হবে। কাউকে এমন কথা দেবেন না যা রাখা আপনার পক্ষে সম্ভব নয়।
 
সিংহ : পরিবারের নারীদের শরীরের যত্ন নিন। প্রয়োজনে ডাক্তার দেখাতে পারেন। সময়ের কাজ সময়ে শেষ করুন। না হলে পরে পস্তাতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

আরও পড়ুন: ইতিহাসের পাতায় ১৩ জানুয়ারি
 
কন্যা : মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন। আপনার প্রফুল্ল স্বভাব সবার মনে আনন্দ আনবে। কর্মক্ষেত্রে আপনি নতুন কিছু করবেন। এর ফলে প্রশংসা পাবেন। অবসর সময়ে বাকি থাকা কাজ মিটিয়ে ফেলুন।
 
তুলা : অতিরিক্ত পরিশ্রম আপনাকে ক্লান্ত রাখবে। তাই আজ কাজের চাপ কম রাখার চেষ্টা করুন। শরীরকে বিশ্রাম দিন আজ। সন্ধ্যায় অপচয় করার ফলে আপনার মন খারাপ হবে।
 
বৃশ্চিক : পরিচিত কেউ নতুন উপার্জনের পথ দেখাবে। সেই সুযোগ কাজে লাগান। অধিক উপার্জন আপনার সঞ্চয় বাড়িয়ে দেবে। পারিবারিক কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে।
 
ধনু : প্রেমিকার ওপর প্রতিশোধ নেওয়ার ইচ্ছা ত্যাগ করুন। আপনার অনুভূতি তার সঙ্গে ভাগ করে নিন। কর্মক্ষেত্রে নতুন করে কারও প্রেমে পড়তে পারেন। সময়ের গুরুত্ব বুঝে কাজ করুন।
 
মকর : ভালোর চেয়ে মন্দের প্রভাব বেশি। তাই কারও প্রতি ঘৃণা ভাব ত্যাগ করুন। আপনার সৃজনশীলতা কমে যাবে। এর ফলে নিজেকে কিছুটা উদভ্রান্ত বলে মনে হবে। বর্তমানের ভুলের জন্য ভবিষ্যতে সমস্যা হতে পারে।
 
কুম্ভ : টাকার অপচয় ভবিষ্যতে আপনাকে সমস্যায় ফেলবে। পরিবারের সকলে হাসিখুশি থাকবে। এর ফলে বাড়ির পরিবেশ হালকা থাকবে। টাকা পয়সার গুরুত্ব বুঝে খরচ করুন।
 
মীন : টাকা-পয়সার অভাবে কিছু জরুরি কাজ আটকে যেতে পারে। শরীরের যত্ন নিন। রক্তচাপ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। আপনার বেপরোয়া মনোভাব বাড়ির সবার চিন্তার কারণ হবে।

রেডিওটুডে নিউজ/এসজেএন

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের